আমাদের কথা    যোগাযোগ
NUBT

শিরোনাম

  জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কপোতাক্ষ নিউজের জন্য বাংলাদেশের প্রতিটি জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীরা ০১৭১৯২৮০৮২৭ নাম্বারে যোগাযোগ করুন।  

Kopotakkhonews24.com বাংলা ভাষায় প্রকাশিত একটি অনলাইন নিউজ পোর্টাল। আমরা এই নিউজ পোর্টাল এর মাধ্যমে পাঠকদের কাছে তুলে ধরি দেশ-বিদেশের সর্বশেষ সংবাদ। আশা করছি, আপনারা আমাদের পাশে থেকে সর্বদা পোষ্টগুলো লাইক, শেয়ার এবং কমেন্ট করে নতুন পোষ্ট দানে অনুপ্রাণিত করবেন। আমাদের একদল তরুণ কর্মীরা সর্বদাই চেষ্টা করে যাচ্ছে দেশ, দেশের ভাষা, দেশের সংস্কৃতিকে সমৃদ্ধি করে তোলার জন্য। আমরা সবসময় চেষ্টা করি দেশের অতি প্রয়োজনীয় খবরগুলো সবার সামনে তুলে ধরার। এ সবের পাশাপাশি আমরা একটি বিশ্বস্থ নিউজ এজেন্সি। প্রকৃত এবং বলিষ্ঠ সাংবাদিকতায় আমরা বিশ্বাসী এবং শ্রদ্ধাশীল।

আমাদের লক্ষ্য গতানুগতিক এবং অপরিপক্ক ও অপসাংবাদিকতাকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শণ করে সত্য ও বস্তনিষ্ঠ এং পরিশ্রমী সাংবাদিকতার পূর্ণ সেবার মাধ্যমে সাংবাদিকতার উদ্দেশ্য ও আদর্শকে সমুন্নত রাখা। সঠিক পথে সুদৃঢ় পদক্ষেপে এগিয়ে যাওয়া। পাঠকদের হাতে মার্জিত, সুন্দর ও মননশীল সংবাদ তুলে দেয়া যাতে পাঠকদের চাহিদা মিটবে। পাঠকরা পরিপূর্ণভাবে খুঁজে পাবে তাদের সকল চাওয়া। মিটবে তাদের নানা প্রয়োজন। প্রকৃত পাঠক সেবার দৃঢ় প্রত্যয় আমাদের বুকে, মুখে এবং কলমে।

kopotakkhonews24.com পাঠকদের পত্রিকা, কাজেই পাঠক চাহিদা পূরণই আমাদের একমাত্র এবং প্রধান লক্ষ্য। এ ব্যাপারে আমরা পাঠকদের সহযোগিতাও কামনা করি। তারা আমাদের কাছে আরো কি চায়, আমাদের আরো কি করা উচিত সেসব লিখে জানালে আমাদের পাঠক মনোরঞ্জনের পথটা আরো সহজতর হবে।

আমরা সচেতন বিজ্ঞাপনদাতাদেরও সহযোগিতা একান্তভাবে কামনা করি। যে কেউ চাইলে অনেক সাশ্রয়ী মূল্যে আমাদের এখান থেকে তাদের পণ্যের বা সেবার বিজ্ঞাপন প্রদান করতে পারে। আমরা ছড়িয়ে আছি সামাজিক যোগাযোগ মাধ্যমের বিশাল একটা জায়গা জুড়ে যেখানে মুহুর্তের মধ্যে আপনার বিজ্ঞাপনটি চলে যাবে লক্ষ লক্ষ মানুষের কাছে।

kopotakkhonews24.com কোন ব্যবসায়ী প্রতিষ্ঠান নয়। এর মাধ্যমে টাকা উপার্জন ও উদ্দেশ্য নয় । এর উদ্দেশ্য দেশ ও দশের উপকার। অন্যায়ের বিরুদ্ধে কথা বলা আর সত্যকে সবার সামনে তুলে ধরা।

অফিস ঠিকানা  

যোগাযোগ টেলিকমের পিছনে, মেইন রোড, কদমতলা, প্যারাডাইস মোড়, কেশবপুর, যশোর।
মোবাইলঃ   01719280827
ইমেইলঃ   info@kopotakkhonews24.com

প্রকাশক ও সম্পাদক 

মোঃ মাহাবুবুর রহমান (মাহাবুর)

মোবাইলঃ   01719280827
ইমেইলঃ   info@kopotakkhonews24.com