আজ বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭           আমাদের কথা    যোগাযোগ

শিরোনাম

  প্রতিনিধি হইতে ইচ্ছুকরা ০১৭৪৭৬০৪৮১৫ নাম্বারে যোগাযোগ করুন।  

দলে শুদ্ধি অভিযান চলছে, দূর্নীতিবাজদের ছাড় দেয়া হবে না: ওবায়দুল কাদের


দলে শুদ্ধি অভিযান চলছে, দূর্নীতিবাজদের ছাড় দেয়া হবে না: ওবায়দুল কাদের

প্রকাশিতঃ মঙ্গলবার, ডিসেম্বর ৩, ২০১৯   পঠিতঃ 109998


আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,দূর্নীতিবাজরা আমাদের নজর দারিতে আছে।দলে শুদ্ধি অভিযান চলছে, দূর্নীতিবাজদের কোনো ছাড় দেয়া হবে না। সময় মতো তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। দলে সৎ ও ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে। প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা সন্ত্রাস-দূর্নীতি,মাদক ও চাঁদাবাজির বিরুদ্ধে শুদ্ধি অভিযান শুরু করেছেন। এ শুদ্ধি অভিযান সবাই মিলে সফল করতে হবে।দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে আওয়ামীলীগের সাধারন সম্পাদক বলেন,দূর্নীতিকে না বলুন,সন্ত্রাসকে না বলুন,মাদককে না বলুন,টেন্ডারবাজিকে না বলুন,চাঁদাবাজিকে না বলুন।

ওবায়দুল কাদের বলেন, বিতর্কিতদের দলে টানবেন না। আওয়ামীলীগে হায়ার করা কর্মীদের আনার দরকার নেই। ত্যাগী নেতা-কর্মীদের বাদ দিয়ে আত্মীয় স্বজনকে আওয়ামীলীগের কমিটিতে আনা চলবে না। ত্যাগী দলীয় নেতা-কর্মীদের কোনভাবেই কোনঠাসা করা চলবে না ।দু:সময়ের কান্ডারী কর্মীদের যথাযথ মূল্যায়ন করে দলে তাদের যথযথ স্থানে ঠাঁই দিতে হবে। দলীয় সভা-সমাবেশে ব্যানার, পোষ্টার, ফেষ্টুন, তোরণ কম বানিয়ে সেই টাকা অসহায়-দু:স্থ নেতা-কর্মীদের পিছনে ব্যয় করার পরামর্শ দেন তিনি।

আওয়ামীলীগের সাধারন সম্পাদক বলেন, দূরের স্বপ্নকে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা কাছে নিয়ে এসেছেন। পদ্মা সেতু নির্মাণ,ঘরে ঘরে বিদ্যুৎ,রুপপুর পারমানবিক বিদ্যুতকেন্দ্র স্থাপন, পায়রা সমুদ্র বন্দর স্থাপন,ঢাকায় মেট্রোরেল চালুর পদক্ষেপ,মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ,সমুদ্র বিজয়সহ নানা উন্নয়ন এর প্রমাণ বহন করে। দেশ আজ উন্নয়নের মহাসড়কে পৌঁছে গেছে। তিনি আরো বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে উন্নয়নে বাংলাদেশ বিশ্বের রোল মডেল। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে জাতির পিতার হত্যাকারীদের এবং যুদ্ধাপরাধীদের বিচারের আওতায় আনা সম্ভবপর হয়েছে।

মন্ত্রী ওবায়দুল কাদের আরো বলেন,ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করে সেদিন ভেবেছিল এদেশ থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলা যাবে।কিন্তু ঘাতকরা সেটা পারেনি। যতদিন বাংলাদেশ থাকবে,ততদিন বঙ্গবন্ধু চিরভাস্বর হয়ে থাকবেন।বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দলের দু:সময়ের সাহসী কান্ডারী বলে তিনি উল্লেখ করেন। তিনি (ওবায়দুল কাদের) মঙ্গলবার দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠে অনুষ্ঠিত জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।সম্মেলন উপলক্ষে কলেজ মাঠের সুলতান মঞ্চ চত্বরে নৌকার আদলে সুদৃশ্য মঞ্চ তৈরি করা হয়।


 
সম্মানীত অতিথির বক্তৃতায় আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, বিএনপি আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।নৈরাজ্য সৃষ্টি করে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে।বিএনপি বিচার মানে না, আদালত মানে না।বিএনপি যদি রাজনৈতিকভাবে আন্দোলন করে, আমরা তা রাজনৈতিকভাবেই মোকাবেলা করবো।কিন্তু তারা যদি আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করে,তাহলে সমুচিত জবাব দেয়া হবে।

জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলন পায়রা ও বেলুন উড়িয়ে উদ্বোধন করেন আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য্য। প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক আব্দুর রহমান। সম্মানীত বক্তা ছিলেন শেখ তন্ময় এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জাতীয় সংসদের হুইপ, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আওয়ামীলীগের কার্য্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন,পারভীন জামান কল্পনা।


বিশেষ বক্তা ছিলেন বাংলাদেশ ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মো: জাহাঙ্গীর বিশ্বাস। মঞ্চে যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, নড়াইল জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ মো: ইলিয়াস চৌধুরী,প্রচার সম্পাদক মিটুল কুন্ডু, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান ইসমতআরা,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজ খান মিলন উপস্থিত ছিলেন। সম্মেলনটি সঞ্চালনা করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু।

সম্মেলন শেষে নতুন কমিটির সভাপতি হিসেবে বর্তমান সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক হিসেবে বর্তমান সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, যুগ্ন-সাধারন সম্পাদক হিসেবে পৌর মেয়র মো: জাহাঙ্গীর বিশ্বাস এবং আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমানের নাম ঘোষনা করেন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।

ইসরাফিল হোসেন / ইসরাফিল হোসেন


মন্তব্য করুন

কেশবপুরের পল্লীতে হয়রানির ঘটনায় থানায় অভিযোগ

আমি সৎ,দক্ষ ও সজ্জন বললেন সাবেক স্বাস্থ্য ডিজি

দেশে করোনায় মৃত্যু সাড়ে ৩ হাজার ছাড়িয়ে

নিজের গাড়ি ভেঙ্গে আ'লীগ-ছাত্রলীগের নামে মামলা করল উপজেলা চেয়ারম্যান

করোনায় আক্রান্ত রুমিন ফারহানা

শোক দিবসকে সামনে রেখে কেশবপুরে যুবলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

যবিপ্রবির জিনোম সেন্টারে ১০০ জনের করোনা শনাক্ত

অগ্রগতি পর্যবেক্ষণে চার বিভাগের উপর কড়া নজর অর্থ মন্ত্রালয়ের

মনিরামপুর অনলাইন ক্লাস জনপ্রিয় হয়ে উঠছে

মনিরামপুরের কৃতিসন্তান ডুমুরিয়া থানা অফিসার বিপ্লব গুরত্বর অসুস্থ

পটুয়াখালীতে বিষ পানে এক গৃহবধূর আত্মহত্যা

কেশবপুরের শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন

কালীগঞ্জে সুপারি গাছ থেকে পড়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সিয়াম!

কারাগার থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র এহসান হাবিব সুমন এর খোলা চিঠি

এসএসসি পরীক্ষাঃ বাংলা দ্বিতীয় পত্রে বেশি নম্বর সহজেই...

যেকোন সময় ঘোষণা হতে পারে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি

যশোরে এবার সরকারি চালসহ ঘাতক দালাল নিমূল কমিটির নেতা আটক

৫০ বছর ধরে দল করেও সুবিধা বঞ্চিত আ'লীগের প্রচার সম্পাদক নূরুল হক

যশোরের রাজগঞ্জে ৫৬ যুবকের উদ্যোগে ভাসমান সেতু র্নিমাণ

কেশবপুরের শাহীনের সেই ভ্যানটি উদ্ধার, আটক তিনজন

লালমনিরহাটে এক বিধবা মা বাইসাইকেল চালিয়ে ৪২ বছর স্বাস্থ্যসেবা দিচ্ছেন

নোংরা রাজনীতির শিকার যশোরের এমপি স্বপনের ছেলে শুভ

ব্যাচমেট হিসেবে সাইয়েমার পক্ষে সকলের কাছে ক্ষমা চাইলেন কেশবপুরের এসিল্যাণ্ড

নারী সহকারীর সঙ্গে ডিসির অশ্লীল ভিডিও ভাইরাল, সংবাদ না করার অনুরোধ

আপনার কাছে জনপ্রিয় খেলা কোনটা ?

  ক্রিকেট

  ফুটবল

  ভলিবল

  কাবাডি

অফিস ঠিকানা  

আর এল পোল্ট্রি, উপজেলা রোড, কেশবপুর বাজার, যশোর।
মোবাইলঃ   ০১৭১৯২৮০৮২৭
ইমেইলঃ   info@kopotakkhonews24.com

প্রকাশক ও সম্পাদক 

মোঃ মাহাবুবুর রহমান (মাহাবুর)

মোবাইলঃ   ০১৭১৯২৮০৮২৭
ইমেইলঃ   info@kopotakkhonews24.com

সোশ্যাল মিডিয়ায় আমরা