আজ বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭           আমাদের কথা    যোগাযোগ
Owner

শিরোনাম

  প্রতিনিধি হইতে ইচ্ছুকরা ০১৭৪৭৬০৪৮১৫ নাম্বারে যোগাযোগ করুন।  

নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস, সম্পাদক নিলু


নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস, সম্পাদক নিলু

প্রকাশিতঃ মঙ্গলবার, ডিসেম্বর ৩, ২০১৯   পঠিতঃ 166887


নড়াইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষ হয়েছে। সম্মেলন শেষে অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসকে সভাপতি ও নিজাম উদ্দিন খান নিলুকে পুনরায় সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কমিটির নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
কমিটিতে জাহাঙ্গীর হোসেন বিশ্বাসকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদকে ১ নম্বর সদস্য হিসেবে নাম ঘোষণা করা হয়। এছাড়া সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট এসএম ফজলুর রহমান জিন্নাহকে কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে নাম ঘোষণা করা হয়।
এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য।
নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ জাতীয় সংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এবং বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ, যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, বাগেরহাট -২ আসনের এমপি শেখ তন্ময়, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল-১ আসনের এমপি কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের এমপি ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার শুদ্ধি অভিযান চলছে। সাংবাদিকরা বলছে শুদ্ধি অভিযান স্তিমিত হয়ে গেছে। শুদ্ধি অভিযান স্তিমিত হয়নি। অভিযান চলছে। যারা অপকর্ম করছে তারা নজরদারিতে আছে। সময় মত ব্যবস্থা নেয়া হবে। কাউকে ছাড় দেয়া হবে না।
তিনি আরো বলেন, শেখ হাসিনা, পদ্মা সেতু নির্মাণের সঙ্গে সঙ্গে নড়াইলবাসীর প্রাণের দাবির কালনা সেতুর নির্মাণ কাজও শেষ হবে। পদ্মা সেতু চালু হলে নড়াইলসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের যোগাযোগ ব্যবস্থার দুয়ার খুলে যাবে। আর এসব কিছুই সম্ভব হচ্ছে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে। শেখ হাসিনা আছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে।
ওবায়দুল কাদের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,দলের কর্মীদের মাঝে কোন ভেদাভেদ নেই। কিন্তু নেতাদের মাঝে ভেদাভেদ রয়েছে। নড়াইলে কমিটি গঠনের জন্য সভাপতি পদে ৪৭ জন এবং সাধারণ সম্পাদক পদে ৩০জন মনোনয়ন ফরম কিনেছেন। বর্তমানে সবাই কর্মী হতে চান না। সবাই নেতা হতে চান। দেশের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।
সম্মেলনের জেলার তিন উপজেলার সব ইউনিয়ন ও তিনটি পৌরসভার কয়েক হাজার নেতা কর্মী উপস্থিত ছিলেন।

ইসরাফিল হোসেন / ইসরাফিল হোসেন


মন্তব্য করুন

কালীগঞ্জে সুপারি গাছ থেকে পড়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সিয়াম!

কারাগার থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র এহসান হাবিব সুমন এর খোলা চিঠি

এসএসসি পরীক্ষাঃ বাংলা দ্বিতীয় পত্রে বেশি নম্বর সহজেই...

যেকোন সময় ঘোষণা হতে পারে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি

যশোরে এবার সরকারি চালসহ ঘাতক দালাল নিমূল কমিটির নেতা আটক

৫০ বছর ধরে দল করেও সুবিধা বঞ্চিত আ'লীগের প্রচার সম্পাদক নূরুল হক

যশোরের রাজগঞ্জে ৫৬ যুবকের উদ্যোগে ভাসমান সেতু র্নিমাণ

কেশবপুরের শাহীনের সেই ভ্যানটি উদ্ধার, আটক তিনজন

লালমনিরহাটে এক বিধবা মা বাইসাইকেল চালিয়ে ৪২ বছর স্বাস্থ্যসেবা দিচ্ছেন

নোংরা রাজনীতির শিকার যশোরের এমপি স্বপনের ছেলে শুভ

ব্যাচমেট হিসেবে সাইয়েমার পক্ষে সকলের কাছে ক্ষমা চাইলেন কেশবপুরের এসিল্যাণ্ড

নারী সহকারীর সঙ্গে ডিসির অশ্লীল ভিডিও ভাইরাল, সংবাদ না করার অনুরোধ

আপনার কাছে জনপ্রিয় খেলা কোনটা ?

  ক্রিকেট

  ফুটবল

  ভলিবল

  কাবাডি

অফিস ঠিকানা  

আর এল পোল্ট্রি, উপজেলা রোড, কেশবপুর বাজার, যশোর।
মোবাইলঃ   ০১৭১৯২৮০৮২৭
ইমেইলঃ   info@kopotakkhonews24.com

প্রকাশক ও সম্পাদক 

মোঃ মাহাবুবুর রহমান (মাহাবুর)

মোবাইলঃ   ০১৭১৯২৮০৮২৭
ইমেইলঃ   info@kopotakkhonews24.com

সোশ্যাল মিডিয়ায় আমরা